তোকে ভালোবাসি বলে

সালমা আক্তার প্রিয়া

পর্ব :- ৮

প্রিয়া :- fresh হয়ে,নামাজ আদায় করে।প্রিয়া drawing room বসে Tv দেখ ছিলো। 

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):-প্রিয়া আজ তোর কাজে। আমি অনেক খুশি।

প্রিয়া :-চেহারাই খুশি জলক

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):-আজ তোর বাবা থাকলে অনেক খুশি হতো।আজ তোর এই রূপ দেখে।তোর বাবা এসব moves শিখিয়ে কোনো ভুল করেনি তোকে।যে তুই নিজেকে ও অন্যদের সব খেত্রে protect  করতে পারিস।

প্রিয়া :-মার মুখে বাবার নাম শুনে বুকটা মোচড় দিয়ে উঠলো। নিজের চোখের পানি আরল করে। নিজেকে সামলে নিলো।

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):- প্রিয়ার মা বুঝতে পারলো মেয়ের মনটা ভালো না।কিন্তু তার হাতে যে কিছু নেই।প্রিয়া শুক্রবার তোর বাবার জন্মদিন।আমি চায় তুই আর আমি সেইদিন অনাথ ছেলে-মেয়েদের রান্না করে খাওয়ায়।তোর বাবার নামে।

প্রিয়া :- আচ্ছা মা,আমি যাব।সব arrangement হয়ে যাবে।আচ্ছা  মা তুমি কি ঔষধ খেয়েছ। 

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):-হুম।

প্রিয়া :- এখন লখি মেয়ের মতো ঘুমিয়ে পর good night মাকে শোয়ে দিয়ে।আমি ছাদে চলে আাসলাম। ছাদের এক কোনায় রেলিং হেলান দিয়ে দাড়িয়ে আকাশের দিকে তাকিয়ে আছি।আজ আকাশটা মেঘলা হয়ে আছে গুরম গুরম করছে মনে হয় বৃষ্টি হবে। আমার বেতরের মতো আকাশটা মেঘলা হয়ে আছে।হঠাৎ বৃষ্টি আরম্ব হয়ে গেল।বৃষ্টির পানির সাথে চোখের পানি গুলো মিশে যাচ্ছে।পরানো দিনের সৃতি কথা গুলো খুব মনে পরছে। 

Past

প্রিয়া :- আব্বু আব্বু কই তুমি? 

প্রিয়া বাবা :- এইতো,Princess sorry late  হয়ে গেছে।

প্রিয়া :- তুমি না Police Comisoner?time-এর value জানো না?আমার trining-এর সময় হয়ে গেছে।(রেগে)

প্রিয়া বাবা :-আচ্ছা sorry কান দরে।

প্রিয়া :-হুম।তুমি ভালো করে জানো আমি time নষ্ট করা like করি না।সময় কাজ সময় থাকতে করা উচিত।

প্রিয়া বাবা :-হুম আমার Princess তো দেখি অনেক বড় হয়ে গেছে সময় value ও বুঝে।

প্রিয়া :-obusly দেখতে হবে না কার মেয়ে।

প্রিয়া বাবা :- হুম।তাহলে এবার trining start করা যাক।

প্রিয়া :- হুম। বাবা-মেয়ে মিলে প্রথম morning walk করে এসে।এখন মার্সাল আর্ট ও বাকি সব trining করছে প্রিয়া বাবার সাথে।

প্রিয়া বাবা :- Princess তোমার moves গুলো অনেক ভালো। তুৃমি অনেক কম সময় সব trining শিখে ফেলেছ,i am proud of u(খুশি হওয়ে)।

প্রিয়া :-Thank আব্বু। And you know whose daughter am i

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):-তুমি তো দেখছি মেয়েকে দিনে দিনে ছেলে পরিনিত করছ। কলেজ থেকে ভার্সিটি পর্যন্ত তোমার মেয়ে সব দরনের মারপিট এ অংশ গ্রহণ করে ও জিতে।এবং ছেলেদের সহ হারায়।যে কাজ ছেলেরা করে ও শিখে,সেই কাজ তুমি তোমার মেয়েকে শিখাও।আর মেয়েকে দিনে দিনে ছেলে পরিনিত করছ।পরে কেউ তোমার মেয়েকে বিয়ে করবে না।ভয়ে যে কিছু বললে তোমার মেয়ে মেরে তকতা বনাবে।  

আব্বু+আমি মার কথা শুনে হা হা করে হেঁসে দিলাম।

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):-হেঁসে নাও পরে বুঝবে।তোমার মেয়েকে কোনো prince charming  বিয়ে করতে আসবে না।

প্রিয়ার বাবা :- প্রিয়ার মা আমার Princess কে বিয়ে করতে Prince charming আসবে।যে আমার princess চোখে কোনোদিন পানি আসতে দিবে না। যে আমার princess কে আমার থেকে বেশি ভালোবাসবে ও আগলে রাখবে।

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):- হু মুখ বাকিয়ে।

প্রিয়ার বাবা :-প্রিয়ার মা ওই আমার মেয়ে,ওই আমার ছেলে ওই শিখবে নাতো কে শিখবে? আর এই trining মাধ্যমে ওই নিজেকে যে কোনো পরিস্থিতিতে নিজেকে সব ধরনের বিপদ থেকে protect করতে পারবে।এবং অন্যদের protect  করতে পারবে। আর আমি princessকে জোর করি নাই trining নিতে। Princess নিজের ইচ্ছায় trining নিচ্ছে। 

প্রিয়া :- হে মা। আব্বুর কোনে দোষ নাই।And You know that how much i love singing, dancing and fighting.তুমি ভালো করে জানো যে আমি যেমন গান-নাচ ভালোবেসে করি,তেমনি এসব trining আমি তোত ভালোবাসি।এই দুটা আমার life-এর important part

প্রিয়ার মা(তানিশা চৌধুরী):- মেয়েকে দিনে দিনে ছেলে পরিনিত করছে।হু যতসব মুখ ভেংচিয়ে চলে গেল। আব্বু ও আমি হেঁসে দিলাম মার এই কাহিনী দেখে।

প্রিয়ার বাবা :- জানো Princess যে দিন আমি তোমার পাশে না থাকবো।সেইদিন এই training কাজে লাগবে।এবং তুমি নিজেকে ও দরকার ও পরলে অন্যদের  safe করতে পারবে। 

প্রিয়া :- (মন খারাপ করে) আব্বু তুমি এ কথা বলছো কেন? যে তুমি আমার পাশে থাকবে না ?আমি তোমাকে কোথায় ও যেতে দিব না আমাকে ছেড়ে। 

প্রিয়ার বাবা :- দোর পাগলি মেয়ে আমি আমার Princess ছেড়ে কোথাও যাবো না।সব সময় তোর পাশে থাকবো। 

প্রিয়া :- Promised

প্রিয়ার বাবা :- Promised এবার খুশিতো?

প্রিয়া :- হুম। 


Present

প্রিয়া :- ঠিক বলে ছিলে আব্বু।আমি নিজেকে ও অন্যদের সব বিপদ থেকে protect করতে পারবো।কিন্তু কখনো এটা ভাবিনি তোমাকে বিপদ থেকে protectকরতে পারবো না। সেই দিন যখন তোমার আমাকে সব থেকে বেশি প্রয়োজন ছিলো।আমার একটা ভুলের জন্য সেইদিন আমি তোমাকে হারিয়েছি। তোমাকে হারিয়ে ফেলবো এভাবে কখনো ভাবতে পারিনি আমি। সে যদি আমার জীবনে না আসতো তাকে যদি আমি না ভালোবাসতাম তাহলে সব কিছু ঠিক থাকতো।হয়তো আজ তুমি আমার পাশে থাকতে।শুধু তাকে ভালোবাসি বলে। আজ তুমি আমার পাশে নেই।আমি তাকে ঘৃণা করি।শুধু তার জন্য আজ তুমি আমার পাশে নেই।আমি কখনো মাফ করবো না আব্বু  কখনো না,


I hat him abbu i hat him so much. আমার জীবনে তার কোনো অস্তিত্ব নেই।কোনো না।চিৎকার করে কাঁদতে কাঁদতে কথা গুলো বলছে প্রিয়া। প্রিয়ার কষ্টের সাথে বৃষ্টি পানি ও তাল মিলাছে। আব্বু আজ তোমার কথা অনেক মনে পরছে।আজ তোমার আমার পাশে না থাকা আমার মনে অনেক যন্ত্রনা দিচ্ছে।বুঝিনি আমি তেমাকে এইভাবে হারিয়ে ফেলবো।যানি তুমি সব সময় আমার পাশে আছো ও থাকবে। i love you abbu i love you so much

এই ২বছরে এমন কোনো দিন ও রাত যাইনি যে আমি তোমাকে মনে করিনি।মা,অফিস ও নিজেকে সব কিছু একা সামলিয়েছি।কিন্তু নিজেকে একটু ভাঙতে দেয় নেই।কেনো জানো যে যদি আমি ভেঙে পরি,তাহলে মাকে কে সামলাবে।কত রাত একা বসে রুমে কেঁদে কাটিয়েছি।কিন্তু নিজের কষ্ট কাউকে বুঝতে দেইনি আজও। I miss u আব্বু।আজ তুমি আমার ওপর proud feel করছ না আব্বু?আমি জানি আমি তোমার brave Princess,প্রিয়ার চোখের পানি ও বৃষ্টির পানি এক হয়ে মিশে যাচ্ছে যা কেউ দেখছে না। শুধু এই আকাশ-বাতাস, বৃষ্টি,অন্ধকার রাত শাখি। 


চলবে.........